জেগে ওঠ
- এম এম মিজান ০৯-০৫-২০২৪

এবার জেগে ওঠ,
ঘুমাস না রে আর।
দ্রুত বেগে ছোট।
করে দে ছারখার
অসুরের সিংহাসন।

চালা হাতুড়ি চালা।
ঘাঁ বসিয়ে দে বুকে।
গুড়া বন্দী শালা।
হিসাব দে রে চুকে।
উপড়ে দিয়ে ফালা।

আয়রে চলে আয়।
থাকিস নারে বসে।
সময় বয়ে যায়।
বুকে ক্রোধ পুষে,
আষ্টেপৃষ্টে ধর।

অন্যায় করে যারা,
এবার পাক ভয়।
হয়ে পাগল পারা,
ছিনিয়ে আন জয়।
দেশ আপন কর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mmmizan
২৬-০১-২০২৪ ২১:৪৯ মিঃ

Preronar kabbo

Mmmizan
১৪-০১-২০২৪ ০৭:০৩ মিঃ

কবিতা এডিট করতে হয় কিভাবে?